তারের ব্রাশের প্রয়োগের ব্যাপ্তি

- 2021-05-19-

তারের ব্রাশ হ'ল স্টিল তারের সাথে সংশ্লিষ্ট মডেলটি নির্বাচন করতে বিভিন্ন স্টিলের তারের ব্যাস ব্রাশ বেছে নিতে স্টিলের তারে দুটি ধরণের স্ট্রেইট ওয়্যার এবং rugেউতোলা তার রয়েছে, তারের বেধ বিভিন্ন প্রয়োজন অনুসারে নির্ধারণ করা যেতে পারে। দুটি ধরণের রয়েছে: সোজা সুতা এবং বাঁকা সুতা

ড্রিলিং এবং চুল লাগানোর উপযোগী স্ট্রেইট ওয়্যার আরও ব্রাশ যেমন কাঠের তারের ব্রাশ, কাঠের হ্যান্ডেল তারের ব্রাশ, তারের ব্রাশ ডিস্ক ইত্যাদি; অ্যাপ্লিকেশন পরিসীমা এবং বাঁকা তারের মূলত প্রতিটি ধরণের ইস্পাত তারের ব্রাশ ব্যবহার করা যেতে পারে, বিশেষত বাঁকানো তারের হতে হবে, স্প্রিং স্টিল তারের ব্রাশ বেলন স্ট্রেট তারের সাথে স্টিলের তারের পরিমাপ করা যাবে না, অর্ধেক ভাঁজ পরে, এবং গানের রেশমের নিজস্ব কারণে উত্পাদনের সময় বাঁকানো কাছাকাছি ব্রাশের তারের সাথে তুলনামূলকভাবে সামঞ্জস্যপূর্ণ হতে পারে, তারের পরেও এমন ভাঁজ হওয়া এবং সামান্য অসামান্য, পাতলা এছাড়াও বাইরে আসতে না দেখায়, এবং তাই ব্রাশ বেলন ইস্পাত তারের পৃষ্ঠের চারপাশে আরও বেশি ঘনত্ব, শক্তিশালী, জং অপসারণ এবং প্রত্যাবর্তন শক্তি।

ওয়্যার ব্রাশগুলি, বিশেষত তারের ব্রাশ রোলারগুলি, সাধারণত ইস্পাত বা অ্যালুমিনিয়াম পৃষ্ঠের চিকিত্সা গাছগুলিতে ব্যবহৃত হয়, উচ্চ গতির অপারেশন সহ সম্পূর্ণ স্বয়ংক্রিয় ব্রাশ পলিশিং মেশিনে (ব্রাশ পলিশিং মেশিনে) লাগানো স্টেইনলেস স্টিল তারের ব্রাশ রোলারগুলির একটি সিরিজ নিয়ে গঠিত। ইস্পাত তারের ব্রাশ বেলনটি স্কেলটি অপসারণ করতে রোলিং টুকরো গতির বিপরীত দিকের স্ট্রিপের উপরের এবং নিম্ন পৃষ্ঠগুলিতে উচ্চ গতিতে ঘুরছে ates ব্রাশ করা লোহার শিটটি একটি বন্ধ প্রচলন কুলিং ওয়াটার ফ্লাশিং সিস্টেম দ্বারা ধুয়ে ফেলা হয়। সাধারণ তারের কয়েলটির বেধ 1.09-6.35 মিমি, এবং ইস্পাত তারের ব্রাশের পুনর্নবীকরণ চক্রটি 20,000t শীট বা 40,000t ইস্পাত কয়েল প্রতিটি উত্পাদনের জন্য একবার আপডেট করা হয়।

স্টেইনলেস স্টিল আলট্রা-ফাইন ইলাস্টিক স্টিল তারের ব্রাশ সিরামিক অ্যানিলক্স রোলার পরিষ্কারের জন্য ব্যবহৃত হয়। এটি কারণ সিরামিকগুলির কঠোরতা ইস্পাত তারের কঠোরতার চেয়ে অনেক বেশি, এবং ইস্পাত তারের বুরুশ অ্যানিলক্স রোলারের পৃষ্ঠের সিরামিক স্তরটিকে ক্ষতিগ্রস্থ করবে না। আল্ট্রাফাইন ইলাস্টিক কপার তারের ব্রাশটি ক্রোম-ধাতুপট্টাবৃত ধাতব রোলার পরিষ্কার করার জন্য ব্যবহৃত হয়, গ্র্যাভুর রোলার সাধারণত প্রয়োজনীয় পরিষ্কার সরঞ্জামাদি পরিষ্কারের এজেন্টের আরও ভাল প্রভাবের সাথে ব্যবহার করে।

সাধারণ বৈশিষ্ট্য 6 * 14 বা 5 * 14 গর্ত, ইস্পাত তারের উপাদান 304 স্টেইনলেস স্টিল তার বা সাধারণ ইস্পাত তার হতে পারে। প্রতিটি গর্ত সাধারণত অর্ধেক ভাঁজ 5 টুকরা সহ .োকানো হয়, এবং ইস্পাত তারের প্রায় 20 মিমি প্রসারিত। সাধারণ স্টিলের তারের ব্রাশটি কাঠের হ্যান্ডেল ইস্পাত তারের ব্রাশের তৈরি মানের 304 স্টেইনলেস স্টিল তারের সাথে তুলনা করে, ব্যবহার ছাড়াই মরিচা করা সহজ quality

ইস্পাত তারের পাইপ ব্রাশটি সাধারণত শিল্প পাইপ, যান্ত্রিক স্ক্রু ছিদ্র পরিষ্কার এবং ডারস্টিং, পলিশিং ক্লিনিং এফেক্ট, পাইপ ব্রাশ প্রক্রিয়াটি ইস্পাত তার বা স্টেইনলেস স্টিল তারের ক্লিপটি যান্ত্রিক পাকান সিস্টেমের সাথে লোহার তারের দুটি বা চারটি স্ট্র্যান্ডের মাঝখানে ব্যবহার করে ব্যবহৃত হয়।